এইচ এম জহিরুল ইসলাম মারুফ, স্টাফ রিপোর্টার:  রুটিন চেকআপের পর হাসপাতালে ভর্তি হয়েছেন বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান, শোলাকিয়া ঈদগাহের গ্র্যান্ড ইমাম, শাইখুল ইসলাম আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ। মঙ্গলবার (৫ এপ্রিল) সন্ধ্যায় ইফতারের পর রাজধানীর একটি হাসপাতালে আল্লামা মাসউদকে ভর্তি করা হয়েছে। বাংলাদেশ জমিয়তুল উলামা ঢাকা মহানগরীর নির্বাহী সভাপতি,

আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদের জ্যেষ্ঠ পুত্র ও জানেশীন মাওলানা সদরুদ্দীন মাকনুন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি ডেইলি কলম কথা ডটকমকে জানান, রমজানের আগে থেকেই হযরতের শরীর-স্বাস্থ্য ভালো যাচ্ছিলো না। কিন্তু তিনি এই মহিমান্বিত মাসটি আল্লাহর জন্য ব্যয় করে—অতঃপর প্রয়োজনীয় চিকিৎসা গ্রহণের পরিকল্পনা নিয়েছিলেন।

কিন্তু আজ সকালে তাঁর রুটিন চেকআপে রক্তে সোডিয়ামের ঘাটতি দেখা দেয়। ফলে সবকিছু বিবেচনায় নিয়ে তাঁর চিকিৎসক হাসপাতালে ভর্তি হতে পরামর্শ দিয়েছেন।

দেশবাসীর কাছে আল্লামা মাসঊদের দ্রুত পরিপূর্ণ আরোগ্য কামনায় দুআ চেয়ে মাওলানা মাকনুন বলেন, আশা করা যাচ্ছে কয়েকদিনের ভেতরই তিনি সুস্থ হয়ে বাসায় প্রত্যাবর্তন করতে পারবেন ইনশাআল্লাহ। আমি আপনাদের নিকট দুআ প্রত্যাশী।

 

 

কলমকথা/ বিথী